প্রতিপক্ষ মোহন বাগান, তাই বাড়তি উদ্দীপ্ত কামো-কিংসলে | বর্তমান - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

প্রতিপক্ষ মোহন বাগান, তাই বাড়তি উদ্দীপ্ত কামো-কিংসলে | বর্তমান

Share This

আট-ন’মাস আগে এই শহরেই থাকতেন কামো আর কিংসলে। কামো গত দুই বছর ধরে কলকাতার বিভিন্ন খেপের মাঠে তাঁকে দেখা যেত। ২০১৪ সালে কলকাতা পুলিশে তিনি ট্রায়াল দিতে আসেন। তবে ড্যানিয়েল বিদেমি, ইমানুয়েলরা থাকায় খেলার সুযোগ পাননি। আর কিংসলে থাকতেন তিলজলায়।
পিয়ারলেস গত বছর কলকাতা প্রিমিয়ার লিগে অপ্রধান দলগুলির বিরুদ্ধে সবথেকে ভালো খেলে। এর নেপথ্যে ছিলেন কিংসলে। কলকাতা লিগে ড্যানিয়েল-ডাফি-আমিরি সমন্বিত মোহন বাগানকে আটকে দেওয়ার নেপথ্যে তাঁর অবদান ছিল অনস্বীকার্য। ডাফিদের বিরুদ্ধে দারুণ খেলেও সেদিন পুলিশবেষ্টিত হয়ে মাঠ ছাড়তে হয়েছিল তাঁকে। সেই অভিজ্ঞতার কথা কিংসলে ভোলেননি। এদিন ফোনে তিনি বলেন,‘কলকাতা লিগের সঙ্গে এই মোহন বাগানের কোনও তুলনা হয় না। তবে ডাফিকে সেদিন দাঁড় করিয়ে দিয়েছিলাম। ওই ম্যাচটির অভিজ্ঞতা কাজে লাগবে।’ কামোর বক্তব্য, ‘খালিদ জামিলের বয়স অপেক্ষাকৃত কম হওয়ায় আমাদের সঙ্গে চমৎকার মিশতে পারেন। চ্যাম্পিয়ন হতে গেলে শনিবার আমাদের জিততেই হবে। মোহন বাগান কলকাতার দল। তাই আমরা বেশি উজ্জীবিত। এই শহর আমাদের কিছুটা পরিচিতি দিলেও সেই ভাবে চিনতে পারেনি।’ উল্লেখ্য, কিংসলেকে চেয়েছিল মোহন বাগান টিম ম্যানেজমেন্টের একাংশ।
রোড টু স্পেন: কাশ্মীরের পর বাংলার ফুটবলারদের কাছে স্পেনের নীচের ডিভিশনে খেলার দরজা খুলে গেল। আইএফএ’র নথিভুক্ত ফুটবলারদের আগামী ২১-২৩ এপ্রিল রাজডাঙার স্টেডিয়ামে হবে ট্রায়াল।
ওয়াই এম সি এ (চৌরঙ্গি) ট্রায়াল: কলকাতা ফুটবল লিগের (পঞ্চম ডিভিশন) ওয়াই এম সি এ (চৌরঙ্গি) ট্রায়াল ১৭, ১৯ ও ২১ এপ্রিল বেলা ৩-৩০ মিনিট থেকে।

No comments:

Post a Comment

Pages